নগরীর শাকতলা হাইস্কুলে নতুন কারিকুলামে শিক্ষাদান -মূল্যায়ন নিয়ে অভিভাবক সমাবেশ

নিজস্ব প্রতিবেদক।।
কুমিল্লা মহানগরীর ঐতিহ্যবাহী শাকতলা উচ্চ বিদ্যালয়ে নতুন কারিকুলামে ষষ্ঠ ও সপ্তম শ্রেণির শিখনকালীন মূল্যায়ন, ষান্মাসিক ও সামষ্টিক মূল্যায়ন নিয়ে অভিভাবক সমাবেশ ও মতবিনিময় সভা ও ফল প্রকাশ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (৩০ জুলাই) শাকতলা উচ্চ বিদ্যালয় মিলনায়তনে আয়োজি সভায় সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ নুরুল আমিন।

উপস্থিত ছিলেন কমিটির সদস্য মামুনুর রশীদ, মোঃ নাজমুল ইসলাম, মোস্তাফা কামাল, জসিম উদ্দিন, ছাবিনা ইয়াসমিন, সহকারী শিক্ষক শিরিন ফেরদৌসী, মমিনুল হক, তফাজ্জল হোসেন, জসিম উদ্দিন, সেলিম হোসেন, আছিয়া খাতুন, উম্মে কুলসুম, বন্যা রায়, মরিয়মসহ ষষ্ঠ ও সপ্তম শ্রেণীর অভিভাবক বৃন্দ।

জাতীয় কারিকুলাম বিস্তরণ বিষয়ক এই সমাবেশে কারিকুলামের বিভিন্ন দিক নিয়ে আলোকপাত করা হয়। অভিভাবকদের বিভিন্ন প্রশ্নের জবাব দেন প্রধান শিক্ষক মো. নূরুল আমিন সহ প্রশিক্ষণপ্রাপ্ত শিক্ষকগন ।

আগামীর স্মার্ট বাংলাদেশ বিনিমার্ণে নতুন কারিকুলাম বিস্তরণ এক যুগান্তকারী পদক্ষেপ উল্লেখ করেন বক্তারা। দেশপ্রেমিক ও অসাম্প্রদায়িক চেতনার মানুষ গড়তে ও অভিজ্ঞতার ভিত্তিতে শিখনের এক মাইলফলক এই নতুন কারিকুলাম।

এই ধরণের সমাবেশ আরও বেশি বেশি আয়োজন করতে অভিভাবকগণ আহবান করেন। প্রধান শিক্ষক সকল অভিভাবককে আরও সচেতনভাবে সন্তানের প্রতি খেয়াল করবেন ও সময়মত বিদ্যালয়ে পাঠাবেন এমন আহবান জানান।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page